September 19, 2024, 9:29 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

কাহালুতে জমি-জমা সক্রান্ত বিবাদের জের প্রতিপক্ষের মারপিটে আহত -৬।

কাহালু (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার কাহালু জামগ্রামে জমি-জমা সংক্রান্ত বিবাদের জের ধরে গত সোমবার সকাল ১০ টা দিকে প্রতিপক্ষের মারপিটে কমপক্ষে ৬ জন আহত হয়। গুরুত্বর আহত আব্দুস ছালাম (৩৫), আমানুর রহমান(৩২) মানিক উদ্দিন (৩০) ও সৈকত (১৬) কে বগুড়া শজিমেক হাসপাতাল উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

ঘটনার সময় আহতরা তাদের রোপা আমন জমিতে নিরানীর কাজ করতে ছিলেন,এসময় প্রতিপক্ষের লোকজন লাঠি, সোটা সহ দেশীয় অস্ত্রে-শাস্ত্রে সজ্জিত হয়ে তাদের উপর হামলা করে, জামগ্রামের আব্দুল হামিদের ছেলে আব্দুস ছালাম(৩৫), আমানুর রহমান রহমান (৩২), মানিক উদ্দিন (৩০),আমানুরের ছেলে সৈকত (১৪), রইচ উদ্দিনের ছেলে মন্টু (৫০) ও মেরাজ (৪০) কে মার-পিট করে গুরুত্বর আহত করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য কাহালু হাসপাতাল নেয়। সেখানে অবস্থার অবনতি হলে ৪ জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com